মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৮
শিরোনাম :
হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি

ঝালকাঠিতে ফেনসিডিলিসহ বিক্রেতা আটক

ডেক্স রিপোর্ট : ঝালকাঠিতে ১০ বোতল ফেনসিডিলসহ কমল চন্দ্র শীল নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৭ জুলাই) রাত ১০টার দিকে শহরের শীতলাখোলা মোড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত কমল চন্দ্র শীল পটুয়াখালী পাঙ্গাসিয়ার বদরপুর এলাকার মৃত সধীর চন্দ্র শীলের ছেলে।

স্থানীয়রা জানান, আটককৃত যুবক কমল চন্দ্র শীল শহরের পোস্ট অফিস রোডস্থ অমুল্য চন্দ্র শীলের বাসায় ভাড়া থাকতেন। তিনি একটি মাল্টিপারপাস কোম্পানির কর্মচারী ছিলেন। বুধবার রাত ১০টার দিকে শহরের শীতলাখোলা মোড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি এসআই মফিজুর রহমান তাকে আটক করেন।

ডিবি পুলিশ পরিদর্শক ইকবাল বাহার খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা